শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পটিয়ায় ভুয়া সনদে মামলা রেকর্ডের অভিযোগ

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : ভুয়া মেডিক্যাল সনদ দিয়ে মিথ্যা মামলা করে এক নিরীহ দিনমজুর পরিবারকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা, নিশ্চিন্তাপুর গ্রামের চম্পা মল্লিকের পরিবার বলে জানা গেছে। গত রোববার ভুক্তভোগী চম্পা মল্লিক মিথ্যা মামলা থেকে অব্যাহতি চেয়ে ও ভুয়া মেডিক্যাল সনদদাতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনির-উজ-জামানের (বিপিএম, পিপিএম) কাছে একটি আবেদন করেছেন। ডিআইজি তার অভিযোগটি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলা পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন।
জানা যায়, চম্পা মল্লিকের স্বামী বিমল মল্লিক গত ২০১৭ সালের ৫ নভেম্বর তার পৈতৃক ভিটা থেকে গাছের ডালপালা কর্তন করার পর স্থানীয় একটি চায়ের দোকানে চা পান করতে গেলে তাদের প্রতিবেশী রতন মল্লিকসহ সাত-আটজন তাকে চায়ের দোকান ঘিরে হামলা চালিয়ে তার দুই হাত ভেঙে পঙ্গু করে দেয়। স্থানীয় লোকজন তাকে চমেক হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে থানায় মামলা দিতে চাইলেও থানা মামলা না নেয়ায় পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চম্পা মল্লিক বাদী হয়ে একটি মামলা করেন। মামলাটি এফআইআর হিসেবে গণ্য করার জন্য আদালত গত ১০-১১-২০১৭ ইং তারিখ ওসি পটিয়াকে নির্দেশ দেন। পটিয়া থানা পুলিশ মামলাটি পরদিন এফআইআর হিসেবে গণ্য করে। এ মামলা থেকে বাঁচার জন্য মামলার আসামি রতন মল্লিকের ভাই রাজীব মল্লিক বাদী হয়ে গত ২৮-১১-২০১৭ ইং তারিখে ভুয়া মেডিক্যাল সনদ দিয়ে একটি মিথ্যা মামলা করে।
এ ব্যাপারে পটিয়া থানার এসআই খাজু মিয়া বলেন, ওসি সাহেব মামলাটি তার নামে হাওলা করলে তিনি প্রথমে মামলার বিষয়ে বুঝতে না পেরে সাগরকে গ্রেফতার করেন। বর্তমানে তিনি মামলাটি সুষ্ঠুভাবে তদন্ত চালিয়ে আসছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন