বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পানিতে পড়ে মৃত্যু

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সুনামগঞ্জ জেলা সংবাদদাতা: ছাতকে গাছে উঠে ডাল কাটার সময় হাত ফসকে পানিতে পড়ে মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে নিজাম উদ্দিন (৪০) নামের এক ব্যক্তির। সে শহরের ভাজনামহল গ্রামের মৃত জমসিদ আলীর পুত্র। বৃহস্পতিবার রাতেই তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে নিজাম উদ্দিন ডাল কাটার জন্যে বাড়ির একটি গাছে উঠেন। একপর্যায়ে ডাল কাটা শুরু করলে অসাবধানতা বশতঃ হাত ফসকে সে পুকুরের পানিতে পড়ে। এতে গুরুতর আহত হলে লোকজন তাকে মুমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তার মৃত ঘোষণা করেন।

তাড়াশে ফসলি জমিতে পুকুর খনন বন্ধে অভিযান
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা: সিরাজগঞ্জের তাড়াশে ফসলি জমিতে পুকুর খনন বন্ধে অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী মেজিস্ট্রেট আহসান হাবীব জিতু উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন। অভিযানের খবর সব খানে ছড়িয়ে পড়লে জমি মালিকরা দ্রæত পালিয়ে যান। তবে তাড়াশ সদর গ্রামের সুজাব আলীর ২৮ বিঘা আয়তনের ১টি পুকুর খনন বন্ধ করে দেওয়া হয়।
সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী মেজিস্ট্রেট আহসান হাবীব জিতু বলেন, বেশ কিছুদিন যাবৎ তাড়াশে ফসলি জমি কেটে পুকুর খননের মহৎসব চলছে। এতে জমি হ্রাস ও জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। সরকারের অনুমতি ছাড়া জমির শ্রেণি পরিবর্তন করা দন্ডনীয় অপরাধ। পুকুর খনন বন্ধে লাগাতার অভিযান চলমান থাকবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন