শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গণমাধ্যম কর্মীদের সাথে জাপা প্রার্থী শামীমের মতবিনিময়

গাইবান্ধা-১ আসনে সংসদ উপনির্বাচন

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার-১ সুন্দরগঞ্জ আসনে আসন্ন জাতীয় সংসদ সদস্য পদের উপ-নির্বাচন উপলক্ষে গণ মাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছে জাপা মনোনিত প্রার্থী হুসেইন মুহাম্মদ এরশাদের আইন ও বিচার বিষয়ক উপদেষ্টা এবং উপজেলা জাপার সভাপতি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী।
গতকাল শনিবার উপজেলা জাতীয় পাটির কার্যালয়ে উপ-নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে ব্যারিষ্টার শামীম বলেন সাংবাদিকরা পারেন সমাজের আসল চিত্র তুলে ধরতে। বিভিন্ন অসুন্দর এবং আলোচিত কর্মকান্ডের কারণে সুন্দরগঞ্জ আজ ৫০ বছর পিছিয়ে গেছে। পিছিয়ে যাওয়া সুন্দরগঞ্জকে সামনে এগিয়ে আনতে হবে। এ জন্য প্রয়োজন তরুণ নেতৃত্বের। তিনি সুষ্ঠ ও নিরপেক্ষ নিবার্চন দাবি করেন। ব্যারিষ্টার শামীম এমপি নির্বাচিত হলে সুন্দরগঞ্জে আইনের শাসন প্রতিষ্ঠা, বেকারত্ব দুরিকরন, শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করনে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, উন্নত চিকিৎসা সেবার লক্ষে হাসপাতাল নির্মাণ এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রতিশ্রæতি প্রদান করেন। মতবিনিময় সভায় উপজেলায় সকল কর্মরত গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাপার সহসভাপতি আনছার আলী সরদার, রামজীবন ইউনিয়ন জাপার সভাপতি এটিএম এনামুল হক মন্টু, শান্তিরাম ইউনিয়ন সভাপতি শরিফুল ইসলাম শাহিন, জোবাইদুর রহমান চাঁদ প্রমুখ।
আ’লীগের টিকেট পেলেন আফরুজা বারী
গাইবান্ধার-১ সুন্দরগঞ্জ আসনের উপ-নির্বাচনে আ’লীগের টিকেট পেলেন আনন্দ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সাবেক এমপি নিহত মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আ’লীগ নেতা মিসেস আফরুজা বারী। গত শুক্রবার আ’লীগ দলীয় মনোনয়ন বোর্ড তাকে আ’লীগের মনোনয়ন দেন। মিসেস আফরুজা বারী মনোনয়ন পাওযায় সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল ও মিস্টি বিতরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন