শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাঁদপুরে বিএনপি নেতার বাড়িতে হামলা-ভাঙচুর

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব দক্ষিণে বিক্ষোভ মিছিল কেন্দ্র করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিনের নির্মাণাধীন তিনতলা ভবনে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকিরগাঁও এলাকায় হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মীরা ওই ভবনের দরজা-জানালা, টাইলস ভাংচুর করে রড ও সিমেন্ট ভর্তি বস্তা নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্তরা জানায়। সারা দেশের ন্যায় চাঁদপুরের মতলব দক্ষিণের বোয়ালিয়া এলাকায় শুক্রবার বাদ জুমা বিক্ষোভ কর্মসূচি পালন করে স্থানীয় বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভকারীদের খুঁজতে থাকে। তাদেরকে না পেয়ে চলে যায়। পরে বিকেল সাড়ে ৫ টায় মতলব উপজেলা ছাত্রলীগের আহŸায়ক ও জেলা পরিষদের সদস্য আল-আমিনের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা ১৫/২০টি মোটরসাইকেলযোগে উপজেলার ঢাকিরগাঁও এলাকায় বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিনের নির্মাণাধীন তিনতলা ভবনে হামলা চালায়। এ সময় তারা ওই ভবনে কর্মরত ৮/১০ জন শ্রমিককে ভয়-ভীতি দেখিয়ে দরজা-জানালা ও কয়েক লাখ টাকার টাইলস ভাংচুর করেছে বলে জানা গেছে।
ড. জালাল উদ্দিন সাংবাদিকদের জানান, দলের নেতাকর্মীরা দুপুরে শান্তিপূর্ণভাবে কেন্দ্রিয় কর্মসূচি পালন করে ঘরে ফিরে যায়। কিন্তু বিকেলে আকস্মিক ছাত্রলীগ নেতাকর্মীরা আমার নির্মাণাধীন ভবনে হামলা চালিয়ে লাখ লাখ টাকার ক্ষতি করে।
মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কুতুব উদ্দিন বলেন, খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে যায়নি। তাই সত্যতার বিষয়ে আমি নিশ্চিত নই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন