বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সেনবাগে স্কুলছাত্র শাহীন হত্যাকারীর গ্রেফতার-বিচার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা: নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের পূর্ব আহম্মদপুর গ্রামের স্কুলছাত্র আবু শাকের প্রকাশ শাহীন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে তার সহপাটি হাজী মোকসুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী,শিক্ষক ও এলাকাবাসী।
রোববার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যালয় সংলগ্ন স্থানীয় দিলদার মার্কেটে প্রায় এক কিলোমিটার দীর্ঘ ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে একাত্বতা ঘোষনা করে অংশ গ্রহন করেন আওয়ামীলীগ বিএনপিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।মানববন্ধনে শাকের হত্যা কান্ডের সঙ্গে জড়িত সকলকে গ্রেফতার ও ফাঁসির দাবী জানানো হয়।
এসময় বক্তব্য রাখেন-হত্যা কান্ডের শিকার শাকেরের পিতা মোরশেদ আলম, হাজী মোকসুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এমশহীদৃুল আনোয়ার কামরুল, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মোতাহার হোসেন মামুন, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা সোলেমান বাহার, বিশিষ্ঠ্য সমাজসেবক আজাদ হোসেন, এসময় উপস্থিত ছিলেন-মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাইদুজ্জামান স্বপন,সদস্য জামাল উদ্দিন,ইতালী প্রবাসী জাহিদ হোসেন,যুবলী নেতা দিদারুল আলম,আনোয়ার হোসেন,ছাত্রলীগ নেতা ফিরোজ আলম রিগান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন