বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

এমপি রানার সমর্থকদের সঙ্গে আ.লীগের নেতাকর্মীদের সংঘর্ষ আহত ১০

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


টাঙ্গাইল জেলা সংবাদদাতা: টাঙ্গাইলে এমপি রানার সমর্থক ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে বলে জানা গেছে।
গতকাল রোববার সকালে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের জন্য এমপি রানাকে হাজির করার পর এ ঘটনা ঘটে।
জানা যায়, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার প্রধান আসামী সংসদ সদস্য আমানুর রহমান খান রানার গতকাল রবিবার আদালতে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। সাক্ষ্যগ্রহণ শুরুর পূর্বেই সংসদ সদস্য রানাকে আদালতে হাজির করার পর তার সমর্থকরা আদালত চত্ত¡রে অবস্থান নেয়। অপরদিকে একই সময় ফারুক আহমেদ হত্যাকান্ডের বিচারের দাবিতে সোচ্চার জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ধীরে ধীরে জমায়েত হতে থাকে। পরে এমপি রানার সমর্থকরা তার মুক্তির দাবিতে শ্লোগান দিলে দু’গ্রæপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে পুলিশ দুপক্ষকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
তবে আদালত চত্ত¡রে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন