বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের উন্নয়নে নারীর ভূমিকা অপরিসীম - চসিক মেয়র

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশের মোট জনসংখ্যার অর্ধেক নারী। সমাজ বিনির্মানে ও দেশের উন্নয়নে নারীর ভুমিকা অপরিসীম। তিনি বলেন, নারী ও পুরুষের সমন্বিত উদ্যোগে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হবে। সকল ধর্মে নারীদের প্রতি বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। এই বিষয়গুলোকে আমলে নিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকার নারীর ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি চট্টগ্রাম নগরীকে নান্দনিক ও পরিচ্ছন্ন শহরে পরিণত করতে নারীদের অগ্রণী ভূমিকা রাখার আহবান জনান।
তিনি গতকাল (শুক্রবার) নগরীর পাহাড়তলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ৬৭ বছর পূর্তি ও পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এতে সভাপত্বি করেন পুনর্মিলনী কমিটির আহবায়ক মিসেস আবিদা খাতুন। বিশেষ অতিথি ছিলেন পাহাড়তলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. গাজী সালেহ উদ্দিন।
বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সফর আলী, চট্টগ্রাম মেডিকেল কলেজের শিশুরোগ বিশেষজ্ঞ ডা. তাহমিদা আকতার চৌধুরী পান্না, লেডিস ক্লাবের সভাপতি ও পুনর্মিলনী কমিটির যুগ্ম আহবায়ক মিসেস জিন্নাত আজম, কলেজ শাখার অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, কলেজ গভর্নিং বডির সদস্য মোহাম্মদ আলী, মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোরশেদুল আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নয়ন। ধন্যবাদজ্ঞাপন করেন পুনর্মিলনী কমিটির সদস্য সচিব মিসেস মেহের আফরোজ প্রিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন