বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশাশুনিতে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত ধর্ষক পলাতক

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরার আশাশুনিতে মোহাম্মাদ আলী (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষকের স্ত্রী বানু বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে মোহাম্মাদ আলী। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পুরোহিতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
স্থানীয়রা জানান, ভুক্তভোগী ওই দম্পতিটি জেলার বাইরে ইটের ভাটায় কাজ করে। তার মেয়ে দাদার সাথে বাড়িতে থাকে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। গত ৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় ওই স্কুল ছাত্রী টিউবওয়েলে পানি আনতে গেলে পুরোহিতপুর গ্রামের মৃত শহর আলী সরদারের ছেলে মোহাম্মাদ আলী (৫৫) তাকে জোরপূর্বক তুলে নিয়ে বাড়ির পাশের একটি আম বাগানে ধর্ষণ করে। এতে মেয়েটি মারাত্মকভাবে শারীরিক ক্ষতির সম্মুখীন হয়। বিষয়টি জানাজানি হলে মোহাম্মাদ আলী প্রভাব খাটিয়ে ধর্ষিত মেয়েটিকেও গ্রাম ছাড়া করে বাবা-মার কাছে যেতে বাধ্য করে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম জানান, দেরিতে হলেও মেয়েটির বাবা বাদী হয়ে ধর্ষক মোহাম্মাদ আলি ও তার স্ত্রী বানু বেগমকে আসামি করে আশাশুনি থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ রাতেই ধর্ষকের স্ত্রী বানুকে গ্রেফতার করেছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন