বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিখোঁজের ৩ দিন পর রামগঞ্জে মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


ল²ীপুর সংবাদদাতা : নিখোঁজের তিনদিন পর ল²ীপুরের রামগঞ্জের কাঞ্চনপুর ইউনিয়নের ব্রক্ষপাড়া এলাকা থেকে তৃতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রী নুশরাত জাহান নিশু (৮) এর বস্তাবন্দি লাশ উদ্ধার করছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে ওই এলাকার একটি ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশু নুশরাত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের প্রবাসী এরশাদ হোসেনের মেয়ে ও পশ্চিম নোয়াগাঁও ফয়েজে রাসুল নুরানাী মাদ্রাসার তৃতীয় শ্রেনীর ছাত্রী ছিল।
গত শুক্রবার দুপুরে নুশরাত জাহান নিশু বাড়ির থেকে নিখোঁজ হয়। এরপর বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তাকে না পেয়ে পরেরদিন শনিবার নুশরাতের মামা জিয়া উদ্দিন রামগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। সোমবার দুপুরে কাঞ্চনপুরের বক্ষ্রপাড়া এলাকা ব্রিজের নিচে একটি বস্তা ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বস্তাবন্দি অবস্থায় শিশু নুশরাত জাহানের লাশ উদ্ধার করে। এসময় নুশরাতের গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল।
নিহত শিশুর স্বজনরা জানায়, পরিকল্পিতভাবে নুশরাত জাহানকে অপহরন করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানান।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, নুশরাতকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে ফেলে দেয়া হয়েছে। এ ঘটনার সাথে কারা জড়িত এবং কি কারনে তাকে হত্যা করা হয়েছে। সে বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন