বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণ মামলার আসামি নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

যশোরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি আলামিন ওরফে বাবু (২৫) নিহত হয়েছে। সোমবার ভোরে যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আলামিন সদরের খোলাডাঙ্গা কলোনিপাড়া মৃত আবুল কালামের ছেলে। ঘটনাস্থল থেকে অস্ত্রগুলি উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান জানান, গভীর রাতে গোপন সূত্রে তারা জানতে পারেন যশোরের খোলাডাঙ্গা মন্ডলগাতি এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করছে। এর সূত্র ধরে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গোলাগুলির সময় দু’জন র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়।
পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ সন্ত্রাসীকে আলামিন ওরফে বাবু হিসেবে সনাক্ত করেন। নিহত বাবু যশোর সদরের চাঁচড়া দক্ষিণ পাড়ায় ৮ বছরে এক শিশু ধর্ষণ মামলার আসামি। গত ৩০ মার্চ ওই এলাকার মুক্তেশ্বরী নদীর তীরে একটি বাগানে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে আলামিন ওরফে বাবু। এ ঘটনায় পরদিন মেয়েটি মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন