মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মতিয়া চৌধুরী বক্তব্য প্রত্যাহার না করলে বিকেলে ফের অবরোধ

ঢাবি রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:৩৭ পিএম

আওয়ামী লীগ নেতা ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী তার বক্তব্য প্রত্যাহার না করলে আজ বিকেলে সারা দেশে ফের অবরোধ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সাধারণ ছাত্র সংগ্রাম অধিকার সংরক্ষণ পরিষদের সমন্বয়ক রাশেদ খান। মঙ্গলবার বেলা পৌনে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে এক সংবাদ সম্মেলনে আন্দোলনকারীদের পক্ষে এসব কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে রাশেদ খান বলেন, কৃষিমন্ত্রী তার বক্তব্যের জন্য ক্ষমা ও প্রত্যাহার না করলে আজ বিকেল ৫ টার পর থেকে সারা দেশে ফের অবরোধ কর্মসূচি পালন করা হবে।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী গতকাল (সোমবার) জাতীয় সংসদে কোটা সংস্কার আন্দোলনকারীদের রাজাকারের বাচ্চা বলেছিলেন।

রাশেদ খান বলেন, ভিসি স্যারের বাসভবনে ভাঙচুরের ঘটনার সঙ্গে আন্দোলনকারীরা জড়িত নয়। তবে যারা এর সাথে জড়িত তাদের শাস্তি দাবি করছি।

তিনি বলেন, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ অধিকার পরিষদ ছাড়া অন্য ব্যানারে কেউ যদি আন্দোলন করে তাহলে তাদের আমরা প্রতিহত করব। নতুন করে যারা কমিটি করছে, তারা তাদের স্বার্থ হাসিলের জন্য করেছে।

সংবাদ সম্মেলনে ৭ এপ্রিলের মধ্যে কোটা সংস্কার না হলে সারা দেশ অচল করার ঘোষণা দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ তাজমুল হক ১০ এপ্রিল, ২০১৮, ৯:৫৮ পিএম says : 0
কোটা সংস্কার না করলে দেশ ভবিষ্যতে মেধাশুন্য হবার সম্ভাবনা আছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন