বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাংনীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:২৫ পিএম

মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুর-আমতৈল সড়কের পাশে পুলিশের সাথে ডাকাত দলের বন্দুকযুদ্ধে জামশেদ (৪৫) নামের এক ডাকাত নিহত হয়েছেন।
ঘটনাস্থল থেকে চারটি বোমা, দুটি ধারালো অস্ত্র ও একটি এলজি শাটার গান উদ্ধার করেছে পুলিশ।
আজ বুধবার ভোররাত প্রায় তিনটার দিকে এ বন্দুকযুদ্ধ হয়। ডাকাতের গুলিতে পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
আহত পুলিশ কনস্টেবলরা হচ্ছেন- খাইরুল ইসলাম ও আব্দুর রাজ্জাক। তাদের গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জামশেদ গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের কসবা গ্রামের মৃত ওসমানের ছেলে।
গাংনী থানার ওসি বলেন, ‘হেমায়েতপুর গ্রাম থেকে আমতৈল-মানিকদিয়া গ্রামে যাওয়ার সড়কের পাশে আমানউল্লাহর কলাবাগানে একদল ডাকাত পার্শ্ববর্তী কোথাও ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন সংবাদ পায় পুলিশ। এ সময় গাংনী থানা পুলিশের দুইটি টহল দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেয়। কলাবাগানটি চারদিক থেকে ঘেরার চেষ্টা করে পুলিশ। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করে। এতে কয়েকজন ডাকাত পালিয়ে যায়। গোলাগুলি থেমে গেলে কলাবাগানে অজ্ঞাত সন্দেহভাজন একজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পুলিশ। সেখান থেকে চারটি বোমা, দুইটি ধারালো অস্ত্র ও একটি এলজি শাটার গান উদ্ধার করা হয়। এদিকে আহত ব্যক্তিকে পুলিশ পিকআপ ভ্যানে চিকিৎসার জন্য গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. এম কে রেজা তাকে মৃত ঘোষণা করেন।’
ডা. এম কে রেজা বলেন, ‘নিহতের শরীরে গুলিবিদ্ধ রয়েছে। গুলিবিদ্ধ স্থানে অতিরিক্ত রক্তক্ষরণে কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আহত দুই পুলিশ কনস্টেবল আশঙ্কামুক্ত।’
আজ বুধবার সকাল ৯টার দিকে লাশ দেখে নিহতের স্বজনরা জামশেদের পরিচয় শনাক্ত করেন।
গাংনী থানার ওসি বলেন, ‘ডাকাতি প্রস্তুতি ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন