সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এবার গেইলে ম্লান লিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ৯:৪৪ পিএম

১৯১ রানের বিশাল সংগ্রহ গড়েছিল কোলকাতা নাইট রাইডার্স। কিন্তু ক্রিস গেইলের দিনে বিশাল লক্ষ্যও যে বড্ড মামুলি হয়ে যায়। কোলকাতার ইডেন গার্ডেনে বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি ৯ উইকেটে জিতেছে গেইলের কিংস ইলেভেন পাঞ্জাব।
গেইল আর লোকেশ রাহুলের শুরুটা ছিল ঝড়ের গতিতে। পাওয়ার-প্লের ছয় ওভারেই তারা তুলে নেয় ৭৩ রান। ৮.২ ওভারে হানা দেয় বেরসিক বৃষ্টি। গেইল তখন ব্যাট করছিলেন ২৭ বলে ৪৯ রান নিয়ে, ২৩ বলে ৪৩ ছিল রাহুলের। দলীয় সংগ্রহ ছিল ৯৬। পরে বৃষ্টি আইনে পাঞ্জাবের লক্ষ্য দাঁড়ায় ১৩ ওভারে ১২৫। ১১ বল হাতে রেখে তা পুরণ করে প্রীতি জিনতার দল। দলীয় ১১৬ রানে আউট হন ২৪ বলে ফিফটি হাঁকানো রাহুল। তার আগে ২৭ বলে ৯টি চার ও ২ ছক্কায় করেন ৬০ রান। গেইল অপরাজিত থেকে যান ৩৮ বলে ৬২ রান করে। ক্যারিবীয় ব্যাটিং দানবের ইনিংসে ছক্কা ছিল ৬টি, ৫টি চার। মাত্র তিন ম্যাচ খেলেই আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে উঠে এসেছেন গেইল।
এর আগে ক্রিস লিনের ৪১ বলে ৬ চার ও ৪ ছক্কায় ৭৪ রানের ইনিংসে ভর করে ৭ উইকেটে ১৯১ রান করে কোলকাতা। দটি ত্রিশোর্ধো ইনিংস আসে অধিনায়ক দিনেশ কার্তিক (২৮ বলে ৪৩) ও রবিন উথাপ্পার (২৩ বলে ৩৪) ব্যাট থেকে। দুটি করে উইকেট নেন বারিন্দার শ্রান ও অ্যান্ড্রু টাই।
৫ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট তালিকাতেও শীর্ষে উঠে এসেছে পাঞ্জাব। ৬ ম্যাচে তৃতীয় হারে তিনে নেমে গেছে গেইলের সাবেক দল কোলকাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন