মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে : তারানা হালিম

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


টাঙ্গাইল জেলা সংবাদদাতা : তথ্য প্রতিমন্ত্রী এড. তারানা হালিম বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই সংবিধান অনুযায়ী তারা আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না। এবং এ বিষয়টি নিয়ে কনো বির্তক করা আদালত অবমাননার সামিল।
গতকাল দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় যোগদানের পূর্বে স্থানীয় সাংবাদকর্মীদের প্রশ্নের জবাবে তথ্য প্রতিমন্ত্রী একথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছে। তাহলে প্রশ্ন থাকে তিনি কিভাবে বাংলাদেশের নাগরিক থাকেন।
তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিড়িয়ে আনবে। সে প্রক্রিয়া সরকারই করবে। তিনি আরো বলেন, বিএনপি খালেদার জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে। তাকে যথাযত চিকিৎসাসহ সকল সুযোগ সুবিধা দিচ্ছে। সরকার যদি মনে করে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে, তাহলে সরকার তাই করবে।
পরে তিনি টাঙ্গাইল জেলা এবং দেলদায়ার ও নাগারপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেনে।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
joynal abdin ২৫ এপ্রিল, ২০১৮, ৩:৫৯ এএম says : 0
chief justice ke galagali kore adalot obimanona hoi na r khaleda zia tarek zia mamlar rayer ag e oporadi je bole se adalot obomanona kore na r jodi kew bole je khaleda zia tarel zia oporadi na ta hol e uni adalot obonanona korben kmn ajgubi deshe amra bosobas korchi abar uni namer ag e advoket o lagiyrchen
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন