শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ১৫ মামলার আসামি নিহত : অস্ত্র-গুলি উদ্ধার

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় গ্রেফতারের পর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নবাব আলী নামে ১৫ মামলার এক আসামি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও সোরা উদ্ধার হয়েছে বলে দাবি করেছে পুলিশ। গতকাল রোববার ভোর রাত ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত নবাব আলী সদর উপজেলার বকচরা গ্রামের মুজিব মোল্লার ছেলে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বলেন, নবাব আলীকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ মিঠাবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে অস্ত্র উদ্ধারে আবাদেরহাট এলাকায় অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা গুলি ছোড়ে। এ সময় পাল্টা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে নবাব আলীর গুলিবিদ্ধ মরদেহ, একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও সোরা উদ্ধার হয়।
পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল, কনস্টেবল আশিক ও কনস্টেবল তুহিন আহত হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রয়েছেন। ওসি মারুফ আহমেদ আরও জানান, নবাব আলী হত্যা, ডাকাতি, দস্যুতা, চাঁদাবাজি, চুরি, স্বর্ণ চোরাচালানসহ ১৫টি মামলার আসামি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন