শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষ্মীপুর-১ আসনে কফিল উদ্দিন পাটওয়ারী বিএনপির মনোনয়নপ্রত্যাশী

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মীপুরর থেকে এস এম বাবুল (বাবর) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে প্রার্থীরা আগাম তৎপরতা শুরু করেছেন। এ আসনে বিএনপি তথা ২০ দলীয় জোট থেকে ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সাবেক আহŸায়ক ও গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, সদ্য কারামুক্ত পরিক্ষিত নেতা মো. কফিল উদ্দিন পাটওয়ারী আগামী নির্বাচনে দলীয় মনোনয়নপ্রত্যাশী।
৯০-এর দশকে এরশাদ বিরোধী আন্দোলনের অগ্রনায়ক, জিয়ার আদর্শের লড়াকু সৈনিক কফিল উদ্দিন পাটওয়ারী বিভিন্ন আন্দোলন সংগ্রামে প্রত্যেকটি মিছিল-মিটিং এ অংশগ্রহণ করেন। ৩ ফেব্রæয়ারি বিএপির নির্বাহী কমিটির বৈঠক চলাকালে পুলিশ তাকে গ্রেফতার করে। ৬৬ দিন কারাভোগের পর জামিনে যুক্তি পান।
রাজনীতির পাশাপাশি তিনি নিজ এলাকা ও রাজধানী ঢাকাসহ দেশের বিভন্ন এলাকায় সামাজিক কাজ করে আসছেন। নতুন এ মুখ নিয়ে এলাকায় বিভিন্ন জনের মাঝে আলোচনা চলছে। কফিল উদ্দিন পাটওয়ারী রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের হোটাটিয়া গ্রামের মরহুম লোকমান হোসেন পাটওয়ারীর ছেলে। তিনি ভাওয়াল বদলে আলম সরকারী বিশ্ব বিদ্যালয় কলেজ থেকে এম.এ পাশ করেন।
তরুন শিল্পপতি কফিল উদ্দিন পাটওয়ারী শিক্ষা বিস্তারের লক্ষে নিজ গ্রামে ২০০০ সালে কফিল উদ্দিন উচ্চ বিদ্যালয় নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান করে সর্বপ্রথম আলোচনায় আসেন। এতিম,গরিব ও বস্তির শিশুদের শিক্ষার জন্য তিনি কাজ করে যাচ্ছেন।
কফিল উদ্দিন পাটওয়ারী বলেন, ছাত্র জীবন থেকে আমি দলের জন্য নিবেদিত ভাবে কাজ করে আসছি। দলের বিভিন্ন অঙ্গ-সংগঠনের পৃষ্টপোশকতা দিয়ে আসছি। আগমী নির্বাচনে সারা দেশে ছাত্রদলের সাবেক কয়েকজন নেতাকে মনোনয়ন দেওয়া হতে পারে, সে ক্ষেত্রে ল²ীপুর-১ (রামগঞ্জ) আসনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাসী। দলের হাই কমান্ড বিগত দিনের কর্মকান্ডের মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দিলে একাধিক ভাগে বিভক্ত বিএনপির সবাইকে এক মঞ্চে এনে জয় নিশ্চিত করতে সক্ষম হবো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন