শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আ’লীগ আবার ক্ষমতায় এলে প্রকল্প নবায়ন হবে : জ্যাকব

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

 ভোলা জেলা ও চরফ্যাশন উপজেলা সংবাদদাতা : ভোলার চরফ্যাশনে এলজিইডির আর ই আর এম পি -২ প্রকল্পের কর্মীদের মাঝে চেক বিতরন কালে পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপ মন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন আপনারা শেখ হাসিনার বাংলাদেশ আ›লীগকে আবারও নৌকা মার্কায় ভোটদিন।আ›লীগ আবার ক্ষমতায় আসতে পারলে প্রকল্প নবায়ন হবে আপনারা আবারও টাকা পাবেন।

গতকাল চরফ্যাশন উপজেলার এল জি ই ডির আর ই আর এম পি - ২ প্রকল্পের মেয়াদান্তে চরফ্যাশন উপজেলার রক্ষনাবেক্ষন কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরন করা হয়।
চরফ্যাশন ঊপজেলা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুস্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ ও বন মন্ত্রনালয়ের ঊপ -মন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। তিনি বলেন যখনই আ›লীগ সরকার ক্ষমতায় থাকে তখনই দেশের মানুষের আর্থ সামাজিক উন্নয়ন হয়।বিশেষ করে নারীদের। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে এ্যায়ার্ড পেয়েছেন। ২০০৮ সালে ক্ষমতায় আসার পর নারী কল্যানে অনেক প্রকল্প নিয়ে কাজ করছেন।এ প্রকল্প তারই অংশ।তাই আপনারা আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আ›লীগ জয়জুক্ত করবেন। তাহলে এ প্রকল্প আবার চালু হবে আপনারা আবার টাকা পাবেন ।আ›লীগ সরকার ক্ষমতায় আসলে আপনাদের আরো উন্নয়ন হবে।
অনুস্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, ভোলা এলজিইডি নির্বাহী প্রকৌশল অধিদপ্তরের সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুস সালাম, চরফ্যাশন পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আ›লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি ও চর কুকরি মুকরি ইউপি চেয়ারম্যন আবুল হাসেম মহাজন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চরফ্যাশন ও মনপুরা উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম।
চরফ্যশনের উপজেলার ১৯ টি ইউনিয়নে মোট ১৯০ জনকে প্রত্যেককে ৩৬৮৬৫/ টাকা করে চেক প্রদান করা হয়। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন