সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির সভা

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

 

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়া থানা মুক্তিযোদ্ধা বহুমূখি সমবায় সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক পিরোজপুর জেলা কমান্ডার সাদিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বাদশা, অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী বেলায়েত হোসেন, অধ্যক্ষ আজীম-উল-হক, নবনির্বাচিত সভাপতি মতিয়র রহমান, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন রাজা, সাধারণ সম্পাদক জাকির হোসেন খান, পরিচালক বেলায়েত হোসেন, ইসাহাক আলী আকন, মোশারেফ হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা চৌধূরী আফজাল হোসেন, রফিকুল ইসলাম জালাল, শরীফ আলমগীর হোসেন, সন্তান কমান্ডের সাধারণ সম্পদাক মাইনুল আহসান প্রমুখ।
ধর্ষণে বাঁধা দেয়ায় মা ও ভাবীকে কুপিয়ে জখম
পিরোজপুরের মঠবাড়িয়ায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণে বাঁধা দেয়ায় মা ও সৌদি প্রবাসী ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম করেছে ভাসুর। এঘটনায় ভাইয়ের স্ত্রী বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ভাসুর মজিবুর রহমান (৪৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মজিবুর উপজেলার ধানীসাফা গ্রামের আ. রশিদ হাওলাদারের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার ধানীসাফা গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী শাহিনুর বেগমকে তার ভাসুর মজিবুর রহমান দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় মঙ্গলবার দুপুরে ঘরে একা পেয়ে মজিবুর ঘরে ঢুকে শাহিনুর বেগমকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় প্রবাসীর স্ত্রী ডাকচিৎকার দিলে তার শ্বাশুড়ি (মজিবুরের মা) রাহেলা বেগম ছুটে আসে। এসময়ে মজিবুর ভাইয়ের স্ত্রী শাহিনুর বেগম ও মা রাহেলা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুত্রবধূ ও শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় অভিযুক্ত মজিবুরকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন