রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভোলায় বড় ভাইর হাতে ছোট ভাইসহ জোড়া খুন

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম

ভোলা থেকে এম এ বারী : ভোলায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাইসহ দুইজন নিহত হয়েছে। গত রোববার রাত ১১টার দিকে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি পরিষদ সংলগ্ন মোস্তফা মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। ঘটনার মূল আসামি মামুন ও ফিরোজ পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সদরের বাপ্তা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি পরিষদ সংলগ্ন এলাকার মো. মোস্তফা মাস্টারের ছেলে মো. মামুনের (৪৫) সাথে ছোট ছেলে মাসুমের (৩৫) দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে পুলিশের দোকান সংলগ্ন মো. মামুনের বন্ধু, কাশেম মাস্টারের ছেলে মো. ফিরোজের সাথে মাসুমের হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ১১টার দিকে মো. মামুন, তার বন্ধু মো. ফিরোজ, ছেলে মো. শরীফ হোসেন ধারালো অস্ত্র নিয়ে মাসুমের ওপর হামলা চালায়। এ সময় তারা মাসুমকে কুপিয়ে জখম করে। হামলাকারীদের হাত থেকে মাসুমকে উদ্ধার করতে তার শ্যালক, কৃষি অফিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের ছেলে মো. জাহিদ এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। মাসুম ও জাহিদের আর্তচিৎকার শুনে স্থানীয়রা এসে জড়ো হলে মামুন, ফিরোজ, শরীফ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মাসুম ও জাহিদকে মুমূর্ষু অবস্থা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই মামুনের বড় ছেলে মো. শরীফ ও ছোট ছেলে আরিফকে আটক করেছে। বাকিদের ধরার জন্য পুলিশের অভিযান চলছে বলে জানা গেছে।
ভোলা সদর থানা সূত্রে জানা গেছে, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামুনের দুই ছেলে শরীফ ও আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযানে চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন