রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : ভোলার লালমোহন উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আল-আমিন (৫) ও সিয়াম (৩) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে লালমোহেন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের পাঙ্গাসিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা ওই এলাকার মিজানের ছেলে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, সকালে এক বাড়ি থেকে অন্য বাড়িতে পল্লী বিদ্যুতের সংযোগের কাজ চলছিল। নতুন তারের সঙ্গে পুরনো লাইনের সংযোগ দেয়ায় উভয় তারে বিদ্যুৎ সঞ্চালন হয়ে যায়। এ সময় মাটিতে থাকা তারের সঙ্গে জড়িয়ে আমিন ও সিয়াম বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে।
ভারতে পঞ্চায়েত নির্বাচন বাংলাবান্ধা স্থলবন্দর বন্ধ
তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা
ভারতে পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত ভুটান ও নেপাল থেকে পণ্য আমদানি-রফতানি আজকের জন্য বন্ধ রয়েছে। গতকাল সোমবার সকাল থেকে সন্ধা পর্যন্ত সকল প্রকার পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ছিল। পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা শওকত আলী মিয়া আমাদের প্রতিনিধিকে জানান, ভারতের পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত, ভুটান ও নেপাল থেকে পণ্য আমদানি-রফতানি একদিনের জন্য বন্ধ ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন