রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বগুড়ায় জামায়াতের ২৫ নেতাকর্মী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


বগুড়া ব্যুরো : বগুড়া সদর উপজলোর দশটিকা দক্ষিণপাড়া গ্রামের একটি বাড়িতে গোপন বৈঠক করার সময় জামায়াতের ২৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় বগুড়ার নিশিন্দারা উপশহর পুলিশ ফাঁড়ি ও সদর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় জামায়াতের সদস্য সংগ্রহ ফর্ম , বেশ কিছু সরকার বিরোধি লিফলেট ও ১০টি মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ।
পুুলিশের হাতে গেফতার হওয়া উল্লেখযোগ্য নেতা কর্মিরা হল বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের জামায়াতের সভাপতি জাহিদুর রহমান, পৌরসভার ১৭নং ওয়ার্ডের জামায়াত সমর্থিত শ্রমিক কল্যাণ ফেডারেশনের সমর্থক জামায়াত নেতা রাসেল জিলাদার, শহরের ধরমপুরের জামায়াত নেতা তৌহিদুল ইসলাম, শামীম আলম, দশটিকা গ্রামের কামরুল ইসলাম একই গ্রামের রায়হান আলী, লুৎফর রহমান, রমজান আলী, মজিবর রহমান, মাফুজার রহমান, কাহালু উপজেলার কালাই গ্রামের শিবির নেতা আবু বক্কর সিদ্দিক, বগুড়া সদরের বারপুর গ্রামের শহিদুর রহমান।
এ ঘটনায় নাশকতার অভিযোগ এনে বগুড়ার সদর থানার এস আই মহসিন রেজা বাদি হয়ে মামলা দায়ের করেন ও আদালতে মাধ্যমে মঙ্গলবার বিকেলে জেলহাজতে প্রেরণ করেন।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, গ্রেপ্তারকৃত জামায়াত নেতাকর্মীরা জেলার আদমদীঘি, দুপচাঁচিয়া, কাহালু ও বগুড়া সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে একত্রিত হয়ে দশটিকা দক্ষিণপাড়ায় একটি বাড়িতে গোপন বৈঠকে বসে। ওই বৈঠকে তারা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার পরিকল্পনা করছিলেন। গোপনে এই খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন