শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডাকাতির চেষ্টাকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ৪:৫১ পিএম

গফরগাঁও উপজেলার দক্ষিণে নবগঠিত পাগলা থানায় সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টাকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আজিজুল হক ঢালী (৩০) নামে একজন ডাকাত নিহত হয়েছে। নিহত আজিজুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার নামে গফরগাঁও, পাগলা ও কাপাসিয়া থানায় ডাকাতি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৪টার পর গফরগাঁওয়ের পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের বেলদিয়া গ্রামের আঃ রশিদ খোকনের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতি হচ্ছে এ খবর পেয়ে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৪টার দিকে পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পৌছি। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ডাকাতদল গাছের গুড়ি ফেলে সড়কে ব্যারিকেট দিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়। গাছের গুড়ি দেখে মাইেক্রো থামিয়ে আমরা যখন গাড়ি থেকে নামছিলাম। সাধারণ মাইক্রোবাস দেখে ডাকাতরা কিছুটা এগিয়ে আসে পুলিশ দেখে ডাকাতরা গুলি ছুড়ে। পরে পুলিশও পাল্টা ছুড়ে। এ সময় পুলিশ ডাকাতদলের মধ্যে পাল্টপাল্টি গোলাগুলি হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আজিজুল হক ঢালী নামে এক ব্যক্তির পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এসময় ঘটনাস্থল থেকে গুলির খোসা ও একটি রামদা ও গাছের গুড়ি উদ্ধার করি।
পাগলা থানার ওসি মোঃ মোখলেছুর রহমান আকন্দ জানান, নিহত ডাকাত আজিজুলের বিরুদ্ধে পাগলা থানা ১টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলাসহ ৩ টি মামলা রয়েছে এছাড়াও গাজীপুরের কাপাসিয়া ও গফরগাঁও থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন