শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামালপুরের ইসলামপুরে গোলাগুলিতে যমুনার দুর্ধর্ষ আলী ডাকাত নিহত

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৫:০৩ পিএম

জামালপুরের ইসলমপুরে যমুনার চরঞ্চলের পুলিশের সাথে কথিত গুলাগুলিতে দুর্ধর্ষ মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাত নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এসময় পুলিশের ৩ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি রিভালবার, ১০টি মুখোষ ও ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে এই হতাহতের ঘটনাটি ঘটে বলে দাবি পুলিশের।
নিহত আলী ডাকাত উপজেলার বেলগাছা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি নজর প্রামানকি ওরফে নজা ডাকাতের ছেলে।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় যমুনার প্রজাপতির চর থেকে ডাকাতির প্রস্তুতিকালে ইউপি সদস্য মোহাম্মদ আলী (৪০) ওরফে আলী ডাকাত ও নৌকাতে থাকা নুপুর আক্তার (২৬) ওরফে হ্যাপীকে গ্রেফতার করে পুলিশ। হ্যাপী খুলনা জেলার খালিশপুর থানার বইড়াবৈকালী গ্রামের মৃত তোফাজ্জল হাওলাদারের মেয়ে।
পরে আলী ডাকাতের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে তাকে নিয়ে চিনাডুলি ইউনিয়নের যমুনার দুর্গম কুতুবুল্লাহর চরে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় বালুর চরে পুতে রাখা অবস্থায় একটি রিভলবার, ১০টি মুখোষ ও ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আলী ডাকাতকে নিয়ে ফিরে আসার সময় তার সহযোগীরা পুলিশের উপর হামলা ও গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে আলী ডাকাত গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই পক্ষের মধ্যে ২৬ রাউন্ড গুলি বর্ষন হয়।
এসময় ৩জন পুলিশ সদস্য আহত হয়। আহতরা হলেন- এসআই আব্দুল লতিফ, কনস্টেবল টিটু সরকার ও কনস্টেবল রাকিবুল ইসলাম। আহত পুলিশ সদস্যরা ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
এ বিষয় নিয়ে মঙ্গলবার দুপুর ১টায় জামালপুর পুলিশ সুপারেরর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল বাছেদ জানান- আলী ডাকাতের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্রসহ ১১টি মামলা ছিলো। তিনি খুবই দুর্ধর্ষ ডাকাত ছিলেন। এঘটনায় আরো ৪টি মামলা দায়ের করা হবে।
কুখ্যাত আলী ডাকাতের অত্যাচারে যমুনার চরাঞ্চল নদীপথে যাতায়াতকারী সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। আলী ডাকাতের নিহতের খবরে যমুনা চরাঞ্চলের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন