রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঠাকুরগাঁওয়ে বাইসাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম


ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা
ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন পরিষদের আয়োজনে এসসি উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় বিশ্ব ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে তা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মনের (নির্মল) সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক আজাদুর রহমান, সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ডিস্ট্রিক ফেসিলিটেটর (এলজিএসপি প্রকল্প) কামরুল হাসান প্রমুখ।
আলোচনা এলজিএসপি-৩ প্রকল্প থেকে ওই ইউনিয়নের ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয় ও মাধাবপুর নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ১০টি বাইসাইকেল, ধর্মপুর গ্রামে ৬টি সোলার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জিপিএ- ৫ প্রাপ্তদের ৩১ জন মেধাবী শিক্ষাদের মাঝে ডিকসনারী ও কলম এবং ১শ মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন