শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোপালগঞ্জ ও মোরেলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : গোপালগঞ্জ ও মোরেলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে ট্রাক চাপায় বিকাশ বিশ্বাস (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বেদগ্রাম বটতলা নাদের আলী ছাদের আলী স্কুলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বিকাশ বিশ্বাসের বাড়ি বেদগ্রাম বটতলা গ্রামে। তিনি ওই এলাকায় চায়ের দোকান করতেন। গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) সওগাতুল আলম জানিয়েছেন, সকাল ৭টার দিকে নিজ চা দোকানের সামনে রাস্তা পারাপারের সময় মাটি ভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। সংকটজনক অবস্থায় তাকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান। লরিটি কোটালীপাড়ার দিক থেকে মাটি ভর্তি করে গোপালগঞ্জ শহরের দিকে যাচ্ছিল।
মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের মোরেলগঞ্জে সাড়ে ৬ টন ধানসহ একটি ট্রাক গভীর খাদে পড়ে গেছে। শরণখোলা থেকে ধান নিয়ে খুলনায় যাবার পথে এ ঘটনা ঘটে। শনিবার দিবাগত রাত ১২টার দিকে ট্রাকটি মোরেলগঞ্জের ষ্টীল ব্রীজ এলাকায় খাদে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১২টার দিকে রাস্তার গর্তে আটকে থাকা অপর একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় খুলান মেট্রো-১১-১৩৩৩ ট্রাকটি পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়। ট্রাকটিতে সাড়ে ৬টন ধান রয়েছে। খাদে পড়ার পরে ট্রাকের ড্রাইভারকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে সে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান। ওই ড্রাইভারের নাম পরিচয় জানা যায়নি। ট্রাকটি ধানসহ এখনো ডোবায় পড়ে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন