সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে পুলিশ ছিনতাইকারী বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ৪:০৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ ও ছিনতাইকারীর মধ্যে কথিত বন্দুক যুদ্ধের ঘটনায় এক ছিনতাইকারী নিহত হয়েছে। এছাড়া এতে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন।
শনিবার গভীর রাতে মির্জাপুর-বালিয়া আঞ্চলিক সড়কের কুতুব বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্র জানান, শনিবার রাতে মির্জাপুর পৌর এলাকার কুতুব বাজার ব্রিজের ঢালে ছিনতাইকারীরা যানবাহন থামিয়ে একের পর এক এক গাড়ীতে ছিনতাইয়ের ঘটনা ঘটাচ্ছে। এ খবর পেয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী চরপাড়ায় কর্তব্যরত টহল পুলিশ রাত আনুমানিক সোয়া দুইটার দিকে ওই স্থানে পৌঁছালে চার ছিনতাইকারী দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে পুলিশ দলের উপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে দুই রাউন্ড শটগানের ফাঁকাগুলি ছুড়ে। এতে ইমন নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অবশ্য এ ঘটনায় টহল পুলিশের এসআই মনিরুজ্জামান মুন্সী ও এসআই আলী আজম আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছেন। এ সময় সেখান থেকে পুলিশ দুইটি চাকু ও একটি গাড়ী তোলার জ্যাক উদ্ধার করে।
নিহত ইমনের বাড়ি মির্জাপুর পৌর এলাকার পোষ্টকামুরী পূর্বপাড়া গ্রামে। তার পিতার নাম ইয়াকুব আলী।
ইমনের বিরুদ্ধে মির্জাপুর থানায় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিসহ একাধিক মামলা রয়েছে বলে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন