সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ৯:৩৯ এএম | আপডেট : ১১:৫০ এএম, ২১ মে, ২০১৮
সারাদেশে রবিবার রাতে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আটজন নিহত হয়েছেন। রাজশাহী, যশোর, নরসিংদী, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা ও টাঙ্গাইলে এ ঘটনা ঘটে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
 
যশোর ব্যুরো জানায়, পুলিশ বলেছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে তিনজন মারা যান। সোমবার সকালে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।
 
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, ঘাটাইলে র‌্যাব-১২ এর সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর গুলি বিনিময় হয়। এতে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ গুলিবিদ্ধ হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।  
 
রাজশাহী ব্যুরো জানায়, বেলপুকুর থানার ছোট জামিরা এলাকায় র‌্যাব-৫ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাকে গুলিবিদ্ধাবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, অস্ত্র ও গুলি পাওয়া যায়।
 
নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার জানান, পলাশে র‌্যাব-৫ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হন। নিহত ব্যক্তির নাম ইমান আলী (৩৩)। তার বিরুদ্ধে ১১টি মামলা আছে। 
 
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সবদুল ইসলাম মণ্ডল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। 
 
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, উথলী গ্রামের সন্যাসীতলা মাঠে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলী নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আমতলা পাড়ার মো. জামাত আলীর ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন