সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ আরো দুই মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ২:২২ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সাথে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ি নিহত হয়েছে। বুধবার গভীর রাতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের ওই বন্দুকযুদ্ধের ঘটনা সংঘটিত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে- বুধবার দিবাগত রাত ১ টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনার বাবুল মিয়া ওরফে লম্বা বাবুল নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে ২’শ বোতল ফেন্সিডিল ও একটি এলজি উদ্ধার করে পুলিশ। নিহত বাবুল মিয়া ওরফে লম্বা বাবুল চৌদ্দগ্রাম উপজেলার পৌর এলাকার বৈদ্দেরখিল গ্রামের প্রয়াত হাফেজ আহমেদের ছেলে। রাত আড়াইটার দিকে তার মরদেহটি কুমিল্ল¬ার মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে আসা হয়। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল জানান, মাদকের চালান যাচ্ছে এমন সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা করে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে ঘটনাস্থলে বাবুল গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তার বিরুদ্ধে ৫টি মাদকের মামলাসহ ৬টি মামলা রয়েছে বলে জানা যায়।
এদিকে একই রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারার গোয়াল মথন এলাকায় রাজিব নামে আরেক মাদক ব্যাবসায়ি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। নিহত রাজিব সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকার চাঙ্গিনি গ্রামের শাহ আলমের ছেলে। রাত তিনটার দিকে তার মরদেহ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।সদর দক্ষিন থানার এস আই সাহিদুল ইসলাম জানান নিহত শাহালমের কাছে ৫০ বোতল ফেন্সিডিল, ৪০ কেজি গাজা এবং একটি দেশীয় আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। তার বিরুদ্ধে ৬-৭টি মাদকের মামলা রয়েছে বলেও পুলিশ জানায়।
এ নিয়ে গত তিন দিনে কুমিল্লায়া মোট ৫ জন মাদক ব্যাবসায়ী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহতরা আইন শৃংখলা বাহিনীর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন