শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জনগণ আন্দোলনের জন্য প্রস্তুত -আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

জনগণ আন্দোলনের জন্য প্রস্তুত আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় মুক্ত করা যাবে না। তাকে মুক্ত করতে হবে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে। দেশের জনগণ এর জন্য প্রস্তুত আছে, আমাদেরও নিতে হবে। দেশের মানুষ আমাদের চেয়ে অনেক এগিয়ে আছে, আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন। গতকাল (সোমবার) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকাস্থ পাবনা এবং সিরাজগঞ্জের সাবেক ও বর্তমান ছাত্র নেতারা আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।
আমীর খসরু বলেন, আগামী নির্বাচন হতে হবে, জনগণ নির্ভর, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হতে হবে জনগণ নির্ভর। এর মাঝে কিছু নেই। তিনি বলেন, আমরা জনগণ নির্ভর দল, আর আওয়ামী লীগ জনগণ থেকে অনেক দূরে চলে গেছে। তারা তাদের নির্বাচন প্রকল্প এবং পার্শ্ববতী দেশের ওপর নির্ভরশীল। খসরু বলেন, সরকার চা চাইবে নির্বাচনের ফলাফলে তার প্রতিফলন ঘটবে এটাই নির্বাচন। শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব না। তারা ইচ্ছা করলে আপনাকে নির্বাচন দেবে, আর ইচ্ছা না করলে নির্বাচন দেবে না। এটা তাদের ইচ্ছার ওপর নির্ভর করে।
নির্বাচন কমিশনের সমালোচনা করে সাবেক এই মন্ত্রী বলেন, এই নির্বাচন কমিশন হচ্ছে তাদের নির্বাচনী প্রকল্পের নীল নকশার অংশ। ছাত্রনেতা মো. আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, নাজমুল হক নান্নু প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন