শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:১৭ পিএম | আপডেট : ৩:১৪ পিএম, ১১ জুন, ২০১৮

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে ডিবি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহিন সেখ (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের তিন সদস্য। তাদেরকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
 
রোববার রাত পৌনে ৩টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার রায়পুর রেল স্টেশনের কাছে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিন শ' পিছ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।
 
সিরাজগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও গণসংযোগ কর্মকর্তা আবু ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর রেল স্টেশনের কাছে মাদক বেচা-কেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের সময় মাদক বিক্রেতা শাহিন সেখ গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।
 
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিন শ' পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। 'বন্দুকযুদ্ধ' চলাকালে ডিবি পুলিশের এএসআই শামীম সরকার, সিপাহী শাহিন ও মানিক চন্দ্র দেব আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন