শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্দুকযুদ্ধে নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর ভাটারায় ও সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। পুলিশের দাবি রাজধানীর শরিফুল পেশাদার খুনি এবং সিরাজগঞ্জের শাহীন (৪০) মাদক ব্যবসায়ী ছিল।
ঢাকা : রাজধানীর ভাটারায় একশ ফিট গরুর হাট এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম শরিফুল ইসলাম (২৮)। তিনি বনানীর জনশক্তি রপ্তানিকারক সিদ্দিকুর রহমান হত্যাকান্ডে জড়িত এবং পেশাদার খুনি বলে পুলিশের দাবি। গতকাল সোমবার ভোররাতে গরুর হাট এলাকায় বন্দুকযুদ্ধে শরিফ মারা যান বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মো. মশিউর রহমান জানিয়েছেন। তিনি বলেন, টার্গেট কিলিংয়ের জন্য কয়েকজন ভাড়াটিয়া খুনি জড়ো হচ্ছে বলে খবর পেয়ে ডিবির একটি দল সেখানে গিয়েছিল। তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পুলিশ শরিফুলকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শরিফুল বনানীর আদম ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের হত্যাকারী হিসেবে সন্দেহ করা হচ্ছে বলে তিনি জানান।
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের গোয়েন্দা শাখার সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহীন (৪০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গত রোববার দিবাগত রাত তিনটার দিকে পৌর এলাকার চর রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত শাহীন শেখ পৌর এলাকার মাহমুদপুর মহল­ার মৃত দানেশ শেখের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন, এএসআই শামীম, কনস্টেবল মানিক ও শামীম।
সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ রাত ২টার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। এতে তিন পুলিশ সদস্যসহ মাদক বিক্রেতা শাহীন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার দু রাউন্ড গুলি ও ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম আহমেদ জানান, আহত অবস্থায় শাহীনকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন