শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জমি নিয়ে বিরোধে যুবলীগ কর্মী নিহত

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারেছ মিয়া (৩২) নামক এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার ঈদের দিন রাতে নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের বাদে বহর গ্রামের পোটা বিলে।
নিহত হারেছের চাচা আবুল কাসেম জানান, বাদেবহর গ্রামের মৃত আবুল মনসুর মিয়ার পুত্র হারেছের সাথে একই গ্রামের আঃ কাদির ও আঃ সালামের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বিভিন্ন সময় তারা আমাদেরকে নানা ধরনের হুমকি ধামকিসহ বাড়ি ঘরে হামলা চালিয়েছে। ঈদের দিন রাতে খাওয়া শেষে হারেছ বিশ্বকাপ খেলা দেখার জন্য বাড়ি থেকে চুচুয়া বাজারের উদ্দ্যেশে বের হয়। পথে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারেছ মারা যায়।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে হারেছ নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ সময় পোটা বিলের ফসলি জমি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন