সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ৯:২১ এএম

জেলায় বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার ভোরে মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর সেতুর কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, নাইম ইসলাম (২৩) ও জোয়ার আলী (২৫)। নাইম মিরপুর উপজেলার চিথলিয়ার জহুরুল ইসলামের ও জোয়ার একই এলাকার আক্কাস আলীর ছেলে।

পুলিশের দাবি, মিরপুরের চিথলিয়ায় মুক্তিপণ চেয়ে অপহৃত স্কুলছাত্র দেবদত্ত হত্যার প্রধান দুই আসামী হচ্ছেন নিহতরা।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্কুলছাত্র দেবদত্ত হত্যার প্রধান আসামি নাইম ইসলামকে নিয়ে মঙ্গলবার ভোরে অন্য আসামিদের ধরতে অভিযান চালায় পুলিশ।

তারা চিথলিয়ার পাহাড়পুর ব্রিজের কাছে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা গুলি ছোড়ে।

পুলিশও পাল্টা গুলি চালালে নাইম ইসলাম ও জোয়ার আলী গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, ঘটনায় পুলিশের এসআই লাল চাঁদ, এসআই এমদাদুল হক, এএসআই রুহুল আমীন, এএসআই সাইফুল ইসলাম ও ৩কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২টি পিস্তল ও ২টা ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গত ৮ জুন সকালে প্রাইভেট পড়তে বের হলে নিজ গ্রামের রাস্তা থেকে দুই মোটরসাইকেল আরোহী চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র দেব দত্তকে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণকারীরা ওইদিন বিকেলে দেব দত্তের বাবার ফোনে তার মুক্তিপণ হিসেবে অর্ধকোটি টাকা দাবি করে।

সোমবার দুপুরে মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের নাইমের বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংক খুঁড়ে শিশু দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

এই অপহরণের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নাইম ইসলাম ও জোয়ার আলী জড়িত ছিলেন বলে বলে জানিয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন