সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম | আপডেট : ১০:১৭ পিএম, ৪ জুলাই, ২০১৮

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শহীদ মল্লিক (৪০) ও জালাল উদ্দিন (৩৮) নামের দুই মাদক ব্যাবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোরে পুলিশের সাথে পৃথকভাবে যশোরের চৌগাছা ও ময়মনসিংহের ভালুকায় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন নিয়ে ডেস্ক রিপোর্ট
যশোর ব্যুরো জানায় :
চৌগাছায় মঙ্গলবার মধ্যরাতের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোরে যশোরের চৌগাছা উপজেলার আফরা গ্রাম থেকে শহীদ মল্লিক (৪০) লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৩ কেজি গাঁজা উদ্ধার করে। নিহত শহীদ মল্লিক বেনাপোলের কাগমারি গ্রামের শওকত মল্লিকের ছেলে। অবশ্য নিহতের পরিবার দাবি করছে, গত মঙ্গলবার সন্ধ্যায় শার্শা ভূমি অফিস এলাকা থেকে তাকে পুলিশ আটক করে নিয়ে যায়। চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানান, রাতে পুলিশ খবর পায় চৌগাছা উপজেলার আফরা গ্রামে দু’দল মাদক সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে অস্ত্র গুলি গাজাসহ উদ্ধার করা হয়। যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ বলছে তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী।
ময়মনসিংহ ব্যুরো জানায় :
ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন(৩৮) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ সময় জেলা গোয়েন্দা পুলিশের এসআই জুয়েল ও কনস্টেবল ফজলুল হকসহ পুলিশের ২ সদস্য আহত হয়। পরে তাদেরকে জেলা পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, মাদক স¤্রাট জালালের বিরুদ্ধে হত্যা মাদক’সহ ৬টিরও অধিক মামলার রয়েছে।
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, মাদক হাত বদলের খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশকে সঙ্গে নিয়ে ওই এলাকাটি ঘেরাও করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ’সহ এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় গুলিবিদ্ধ হয় মাদক ব্যবসায়ী জালাল। তাকে উদ্ধার করে দ্রæত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জালালকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন