বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯ শ্রাবন ১৪৩১, ১৭ মুহাররম ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে পানিতে ডুবে নিহত ৫

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের তিন স্থানে পানিতে ডুবে ৫ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড় শহর ঘেষে করতোয়া নদীতে পড়ে সুমি আক্তার নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী মারা গেছে। সে শহরের ধাক্কামারা ডিস্টিলারিজ এলাকার শহীদুল ইসলামের মেয়ে। গত বৃহস্পতিবার দুপুরে পহেলা বৈশাখের রং খেলার পর শহরের করতোয়ার পাড়ে বোনের বাড়ি এসে নদীতে গোসল করতে যায় সুমি। কিন্তু বিকালে নদীতে তার পরনের কাপড় ভাসতে দেখে স্থানীয় দমকল বাহিনীকে খবর দেয় শিশুর পরিবার। খোঁজাখুঁজির পর বিকাল সাড়ে ৩টায় দমকল বাহিনীর সহযোগিতায় তরিকুল ইসলাম নামে স্থানীয় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য সুমির মরদেহ উদ্ধার করে। পরে তাকে আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে জানান, জেলার পাটকেলঘাটা উপজোলার যুগিপুকুরিয়া গ্রামে পানিতে ডুবে শোভা (৪) ও শুভ (৫) বছরের আপন দুই চাচাতো ভাইবোন পানিতে ডুবে নিহত হয়েছে। নিহতরা হলো- শরিফুলের কন্যা শোভা খাতুন ও সাইফুলেন পুত্র শুভ। জানা যায়, গত বৃহস্পতিবার সকালে দুই ভাইবোন পুকুর ধারে খেলা করছিল। এ সময় শুভ পানিতে পড়ে যায় তাকে উদ্ধার করতে শোভা পানিতে নামলে সেও পানিতে ডুবে যায়। এরপর পরিবারের লোকজন তাদেরকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকলে পুকুরে দুই ভাইবোনের মৃত দেহ ভাসতে দেখে। তাদেরকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে উপরে তুলে নিয়ে আসলে তার আগেই তারা মৃত্যুর কোলে ঢোলে পড়ে।
দিরাই (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো গ্রামের সামছুল হকের মেয়ে সাফিয়া বেগম (৭) ও আব্দুল হকের মেয়ে লিজা বেগম (৮)। নিহতরা সম্পর্কে চাচাত বোন ও পাশের গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির ছাত্রী। জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে নিহত দুই শিশু শিক্ষার্থী সাফিয়া ও লিজা স্কুল থেকে বাড়ি এসে পুকুরে গোসল করতে যায়। দীর্ঘক্ষণ তাদের খোঁজ না পেয়ে বাড়ির লোকজন পুকুর থেকে লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন