শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চুরির অপবাদে নারীর দেহ তল্লাশি!

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

গহনা চুরির মিথ্যা অপবাদ দিয়ে বোরকাপরা এক নারীর দেহ তল্লাসী করা হয়েছে। এ ঘটনা নিয়ে সভ্যসমাজে তোলপাড় শুরু হয়েছে।
অভিযোগ পাওয়া গেছে, গত সোমবার রাতে জেলার হরিনাকুন্ডু শহরের দিব্যা জুয়েলার্সের মালিক বিজয় কর্মকার বোরকাপরা এক নারীকে গহনা চুরির অপবাদ দিয়ে বিবস্ত্র করে তার দেহ তল্লাসী করে। এ ঘটনা নিয়ে হরিণাকুন্ডু জুড়ে হৈচৈ পড়ে যায়। লজ্জা, ক্ষোভ ও অপমানে ওই নারী মানসিকভাবে ভেঙে পড়েছে। হরিণাকুন্ডু দোকান মালিক সমিতি সুত্রে জানা গেছে, গত সোমবার বিকালে হরিনাকুন্ডু বাজারের দিব্যা জুয়েলারে গহনা বানাতে আসেন একই উপজেলার শিতলী গ্রামের এক নারী। কিছুক্ষণ পর দিব্যা জুয়েলার্সের মালিক চিথলীয়া পাড়া গ্রামের বিজয় কর্মকার তার দোকান থেকে গহনা চুরি করার অপরাধে ওই নারীকে দোষারোপ করে এবং সোমবার রাত অবধি তাকে দোকানে আটকে রাখে। এক পর্যায়ে ওই নারীর বোরকা খুলে দেহ তল্লাশি করে বিজয়। মহিলার চিৎকার চেচামেচিতে আশপাশের মানুষ জড়ো হতে থাকে। আস্তে আস্তে জটলা বাড়তে থাকে দিব্যা জুয়েলার্সের দোকানে।
খবর পেয়ে হরিনাকুন্ডু থানার এএসআই নাসির উদ্দীন ঘটনাস্থলে এসে দোকানের সিসিটিভির ফুটজে চেক করেন। ফুটেজে দেখা গেছে হেনস্থার শিকার ওই নারী যেখানে বসেছিলেন সেখানেই আছেন। দোকানের কোন জিনিসে তিনি হাত দেন নি। ফুটেজ দেখার পর বিজয় কর্মকার কোন সদুত্তর দিতে পারেনি।
এদিকে মিথ্যা চুরির অপবাদ দিয়ে বোরকা পড়া নারীর দেহ তল্লাাশি নিয়ে ক্ষোভে ফেটে পড়ে জনতা। স্থানীয় পৌরসভার রিন্টু জানান, ওই নারীর উপর অন্যায় করা হয়েছে। হরিনাকুন্ডু বাজার মালিক সমিতির সভাপতি ডাঃ শরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Safiullah ২৬ জুলাই, ২০১৮, ৮:৫৪ এএম says : 0
Shopkiper is stupit, hard panisment dea ucit.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন