বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমার হাসির জন্য আমি দুঃখিত -শাজাহান খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ৮:২৭ পিএম

বাস চাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় সাংবাদিকদের সামনে হাসিমুখে প্রতিক্রিয়া ব্যাক্ত করায় দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি জানান, তাঁর হাসি যদি কাউকে কষ্ট দিয়ে থাকে, তাহলে তিনি দুঃখিত। বিষয়টিতে তিনি বিব্রত।

মঙ্গলবার বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনে (বিসিআইসি) শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের এক অনুষ্ঠানে এ কথা বলেন।

গত রোববার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হন। পরে শাজাহান খান ওই দুর্ঘটনার ব্যাপারে সাংবাদিকদের হাসিমুখে প্রতিক্রিয়া দেন—যা তীব্র সমালোচনার মুখে পড়ে।

শাজাহান খান বলেন, সেদিন তিনি মোংলা বন্দর নিয়ে এক চুক্তি সই অনুষ্ঠানে ছিলেন। একপর্যায়ে সাংবাদিকেরা দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় প্রশ্ন করতে থাকলে তিনি সে ব্যাপারে কিছুই জানতেন না বলে দাবি করেন। তাঁর দাবি, সাংবাদিকদের বলা হয়েছে অনুষ্ঠান সম্পর্কে প্রশ্ন করতে। সাংবাদিকদের কথার ওপর ভিত্তি করেই তিনি হেসে ফেলেন। তাঁর হাসি যদি কাউকে কষ্ট দিয়ে থাকে, তাহলে তিনি দুঃখিত।

মন্ত্রী বলেন, ‘আমার ভুল হচ্ছে আমি হাসি। যারা হাসে তাদের মানুষ ও সৃষ্টিকর্তা ভালোবাসেন। এখন আমার হাসা যদি ভুল হয়, তাহলে আমি আর হাসব না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ৩১ জুলাই, ২০১৮, ১১:৫৬ পিএম says : 0
আপনি একজন মোসলমান আপনি সৃষ্টিকর্তা না বলে আপনি বলিবেন আল্লাহ তাআলা।যারা হাসে তাদের মানূষ ও সৃষ্টিকর্তা ভালোবাসেন না বলে বলিবেন মানূষ ও আল্লাহ তাআলা ভালোবাসেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন