শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইমরানের শপথে যেতে মুখিয়ে সিধু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

২৬ জুলাই পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন ইমরান খান। ১৮ আগস্ট ইসলামাবাদে আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করবেন। সে উপলক্ষে দেশ-বিদেশের অনেক বন্ধুকে আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেট অধিনায়ক। সে তালিকায় আছেন ভারতীয় সাবেক ব্যাটসম্যান নভজোৎ সিং সিধু। যিনি বর্তমানে পাঞ্জাবের প্রাদেশিক মন্ত্রী।
পাকিস্তান-ভারতের রাজনৈতিক সম্পর্কে বৈরিতা থাকলেও ইমরানের নিমন্ত্রণ রক্ষা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন সিধু। ইতিমধ্যে পাঞ্জাব রাজ্য ও কেন্দ্রীয় সরকারের অনুমতির জন্য আবেদন করেছেন। আনুষ্ঠানিক কিছু কাজের জন্য গতপরশু ভারতে অবস্থিত পাকিস্তান দূতাবাসেও গিয়েছিলেন। সেখানে তিনি বলেন, ‘আমি কিছু আনুষ্ঠানিকতার জন্য এখানে এসেছি। আমি সরকারের অনুমতির জন্য আবেদন করেছি। এখন ভারত সরকারের অনুমতির ওপর সবকিছুই নির্ভর করছে।’
সিধু ছাড়াও ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেব এবং সুনীল গাভাস্কারকে আমন্ত্রণ জানিয়েছেন ইমরান। কিন্তু মায়ের জন্মদিন অনুষ্ঠান ও ভারত-ইংল্যান্ড ত্রিতিয় টেস্টের ধারাভাষ্যকার হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার কারণে যেতে পারছেন না গাভাস্কার। যাওয়ার ব্যাপারে এখনও কোন মন্তব্য করেননি কপিল দেব। দেখা যাক ইমরানের অনুষ্ঠানে সিধু উপস্থিত থাকতে পারেন কি না!

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন