ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে শ্বশুর বাড়ী বেড়াতে এসে নৌকাডুবিতে জামাই নিখোঁজ

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১০:৩৯ এএম | আপডেট : ৫:৪৩ পিএম, ২৮ আগস্ট, ২০১৮

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ্বরী নদীতে নৌকাডুবিতে মো.সামাদ(৩৫) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন । সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর এলাকায় ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে । নিখোঁজ সামাদ ঢাকা গেণ্ডারিয়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে এবং সিরাজদিখান উপজেলার পাথরঘাটা গ্রামের মো.আজিজ বেপারীর ছোট মেয়ের জামাতা । শেষ খবর পাওয়া পর্যস্ত ফায়ার সার্ভিসের এক দল ডুবুরি উদ্ধার অভিযান চালাচ্ছেন।

নিখোঁজের স্বজনরা জানান,নিখোঁজ সামাদ ইদের ছুটিতে শ্বশুর বাড়ী বেড়াতে এসে গত কাল সোমবার বিকালে শ্বশুর বাড়ীর ৭/৮ জন লোক নিয়ে একটি ডিঙ্গি নৌকা দিয়ে ধলেশ্বরী নদীতে ঘুরতে বেরিয়ে ছিলেন নৌকাটি পলাশপুর গ্রামের তীরবর্তী এলাকায় পৌঁছলে নৌকাটি তলিয়ে যায়। নৌকার অন্যান্যরা সাতরিয়ে তীরে উঠতে পারলেও সাতার না জানার কারণে জামাই সামাদ নদীতে তলিয়ে যায় ।

ঘটনার সত্যতা স্বীকার করে বাসাইল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.মাহবুব রহমান জানান,ঘটনাটি খুবই মর্মান্তিক নৌকাটিতে শিশুসহ ৭/৮ জন ছিল ভাগ্যক্রমে সবাই বেঁচে গেলেও আমাদের গ্রামের জামাই সাতার না জানার কারণে ডুবে যায় । ঢাকা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে ।

সিরাজদিখান থানার (ওসি)তদন্ত মো.হেলাল উদ্দিন জানান, বিষয়টি আমার জানা নেই ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন