শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মোরেলগঞ্জে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রলার থেকে খালে পড়ে নিখোঁজ কিশোর ইয়াছিন জোমাদ্দার (১৭)-এর লাশ উদ্ধার হয়েছে। গত সোমবার দিনগত রাত ১১টার দিকে স্থানীয় লোকজন খালে তল্লাশী করে তার লাশ উদ্ধার করেন।
এদিন সন্ধ্যা ৭টার দিকে ট্রলার থেকে খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাজার সংলগ্ন খালে পড়ে নিখোঁজ ছিলেন। ইয়াছিন জোমাদ্দার পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার চরবলেশ্বর গ্রামের কৃষক নুরুজ্জামান জোমাদ্দারের ছেলে।
ইয়াছিনের মা সাহিদা বেগম জানান, তার ছেলে গত সোমবার ইন্দুরকানি থেকে ট্রলারে করে কলা বিক্রির উদ্দেশে মোরেলগঞ্জের চেয়ারম্যান বাজারে যান। সেখানে ট্রলারটি ব্রিজের সাথে ধাক্কা লাগলে ইয়াছিন খালে পড়ে যায়। ইউপি সদস্য নাসির হাওলাদার জানান, ফায়ার সার্ভিস মোরেলগঞ্জের একটি টিম রাতেই ঘটনা স্থলে এসেছিল কিন্তু তাদের সাথে ডুবুরি দল না থাকায় তল্লাশি করতে পারেনি। এ সময় স্থানীয় কিছু যুবক খালে নেমে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রাত এগারোটার দিকে ইয়াসিনের লাশটি উদ্ধার করে ওই যুবকেরা।
এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, ইয়াছিনের মৃত্যু দুর্ঘটনাজনিত। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতেই বিষয়টি যাচাই-বাছাই শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন