শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বড়পুকুরিয়া কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীদের সনাক্ত করা হয়েছে -ওবায়দুল কাদের

ফুলবাড়ী(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৫৯ পিএম

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বড়পুকুরিয়া কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীদের সনাক্ত করা হয়েছে। এখন তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসা হবে। তিনি আরও বলেন,১০বছরেও বিএনপি কোন আন্দোলন করতে পারেনি,বাকী ২মাস আর কোন আন্দোলন করতে পারবেনা,বিএনপি এখন মরে গেছে,তাই মরা গাঙ্গে জোয়ার আসেনা।
গতকাল শনিবার উত্তরবঙ্গ ট্রেন যাত্রাকালে সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি উপস্থিত জনগণের নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ট্রেন যাত্রার সফর সঙ্গী আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি,প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মামমুদ এমপি,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল,সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন,বিএম মোজাম্মেল হক এমপি,আবু সাঈদ আল মামুন(স্বপন)এমপি,খালিদ মাহমুদ চৌধুরী এমপি,উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ইমরান ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৫৬ এএম says : 0
সঠিক মতামত. এই মুহুতে বি এন পি কোন আন্দোলন গড়ে তুলতে পারবে না. বি এন পি এখন একটি মৃত ঘোড়া বলা চলে.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন