ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ডা. রুহুল হকের মনোনয়ন দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে: | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগ থেকে অন্য কারও মনোনয়ন প্রত্যাখ্যানের ঘোষনা দিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হককে সাতক্ষীরা ৩ আসনে মনোনয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন তার সমর্থক দলীয় নেতাকর্মীরা। তারা বলেন কেউ কেউ আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বসন্তের কোকিলের মতো গ্রামে এসে মনোনয়ন পাবার প্রচারনা চালাচ্ছে। এসব সুবিধাভোগীকে জনগন প্রতিহত করবেন।
গতকাল রোববার সাতক্ষীরা নিউমার্কেটের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তারা ওই আসনে কোনো ভূমিদস্যুর মনোনয়ন মেনে নেবেন না বলেও জানান। তারা বলেন যিনি এখানকার মাটি ও মানুষের সাথে জড়িয়ে রয়েছেন তার মনোনয়নই নিশ্চিত করতে হবে। দলীয় নেতাকর্মী ও সমর্থকরা বলেন ডা. আফম রুহুল হক আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন চিকিৎসক। তিনি স্বাস্থ্যমন্ত্রী থাকা কালে দেশে স্বাস্থ্য বিভাগের উন্নয়নের পাশাপাশি সাতক্ষীরায় একটি মেডিকেল কলেজ স্থাপন করে মানুষের হৃদয়ে চিরস্থায়ী স্থান করে নিয়েছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাবেক সংসদ সদস্য ডা. মোকলেছুর রহমান, এড. ওসমান গনি, আওয়ামী লীগ নেতা এসএম শওকত হোসেন, আবু সায়ীদ, মো, মুজিবর রহমান, মো. মনিরুজ্জামান, খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন , প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, যুবলীগ নেতা আবদুল মান্নান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন