শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহম্মদপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক যুবকের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৩:৩৫ পিএম

মাগুরার মহম্মদপুরে ডিজিটাল নিরাপত্তা আইনের দায়ের করা মামলায় আটক তানভির রহমান রাজু,র (৩৫) মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মাগুরার মহম্মদপুর সদরে এলাকাবাসী রবিবার সকালে মানববন্ধন করেছে। পরে উপস্থিত এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের কাছে স্মারকলিপি দেয়।

অভিযুক্ত যুবক তানভির রহমান রাজু পেশায় ইট ভাটা ব্যবসায়ি। তিনি মহম্মদপুর উপজেলা সদরের জাঙ্গালিয়া গ্রামের মৃত আবুল হোসেন মোল্যার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, তানভির রহমান রাজুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন মহম্মদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সস্পাদক মোছাঃ বেবী নাজনীন। রাজু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেবী নাজনীনের বিরুদ্ধে মানহানিকর তথ্য-উপাত্ত উপস্থাপন করেছেন বলে অভিযোগে বলা হয়েছে।

৩মার্চ রাতে মহম্মদপুর থানায় একজনের নামে ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলাটি করা হয়। পুলিশ রাজুকে আটক করে আদালতে সোপর্দ করলে তাকে জেল হাজতে প্রেরন করে।

অভিযুক্ত রাজুর বাবা মহম্মদপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। রাজুর বড় ভাই মো. কামরুল হাসান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সাংবাদিক।

মামলার বাদি মোছাঃ বেবী নাজনীন বলেন, আসামী রাজু তাঁর নিজের নামের ফেসবুক আইডি ব্যবহার করে দীর্ঘদিন ধরে তাঁর বিরুদ্ধে মানহানিকর লেখা উপস্থাপন করে আসছে। তাঁকে (রাজু) নিবৃত করতে সামাজিক ও পারিবারিকভাবে বহুবার চেষ্টা করে ব্যর্থ হয়ে মামলা করতে বাধ্য হয়েছি।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিত কুমার রায় মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন