শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বখাটের বাসা থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০৫ এএম

হাটহাজারীতে মাদকাসক্ত বখাটের বাসা থেকে তাছনিম সুলতানা তুহিন (১৩) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে হাটহাজারী পৌর এলাকার শাহজালাল পাড়ায় সালাম ম্যানশনের চতুর্থ তলায় ডাঃ শাহজাহান সিরাজের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনায় ডাঃ সিরাজের বখাটে ছেলে শাহনেওয়াজ মুন্নাকে (২২) পুলিশ আটক করেছে। পুলিশের ধারণা মুন্না তুহিনকে হত্যা করে ঘরের সোফার নিচে লুকিয়ে রাখে।


তুহিন একই ভবনের আবু তৈয়বের কন্যা ও হাটহাজারী গালর্স হাই স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। পিতা-মাতা হজ্ব পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। ঘাতক মুন্নার বাড়ি হাটহাজারী পৌরসভার আলমপুর।

জানা গেছে, সালাম ম্যানশন নামের নিজ ভবনের নিচ তলা থেকে গত শুক্রবার সন্ধ্যায় তাছনিম সুলতানা তুহিন নিখোঁজ হয়। অপহরণ হয়েছে এমনটা সন্দেহ করে তুহিনের পরিবারের পক্ষ থেকে থানায় ডায়েরি রুজু করা হয়। শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শিক্ষক তুহিনকে পড়াতে আসেন। এসময় ভবনের নিচ তলা থেকে ২য় তলায় পড়তে যাওয়ার কথা থাকলেও তুহিন পড়তে যায়নি। পরে অনেক খোঁজাখুজি করে তাকে আর পাওয়া যায়নি।

অবশেষে মাদকাসক্ত ঘাতক মুন্নার বাসায় মিলে হতভাগা স্কুল ছাত্রীটির লাশ। তালাবদ্ধ বাসার পাশের লোকজন দুর্গন্ধ পেয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘরে ঢুলে সোফার নিচ থেকে তুহিনের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন