রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ

৭২তম জন্মদিন অনুষ্ঠানে সাবেক মেয়র মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল (শুক্রবার) বাদ জুমা নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ মাহফিল, দোয়া-মোনাজাত আয়োজন এবং দুস্থ-অসহায় লোকজনের মাঝে মিষ্টি ও নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম। তিনি বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ।
মনজুর আলম ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতি, সাহসী নেত্রী ও দেশ দরদী শেখ হাসিনার ৭২তম জন্মদিন সবাইকে স্মরণ করিয়ে দেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান তিনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের গুলিতে তাঁর পরিবার নিহত হন। বেঁচে ছিলেন তিনি ও তাঁর বোন শেখ রেহানা।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ দীর্ঘজীবন কামনায় মনজুর আলমের পক্ষ থেকে আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন মসজিদে বাদ জুমা দোয়া ও মোনাজাত এবং দুই হাজার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরে এক হাজার দুস্থ-অসহায় লোকজনকে নগদ অর্থ ও মিষ্টি প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক ফারুক আজম, ‘আমরা রাসেল পরিষদে’র সভাপতি ও মনজুর আলমের দৌহিত্র নাভিদ আব্দুল্লাহ মনজুর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন