রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ এবং ভারতের সর্ম্পক অটুট রয়েছে

নড়াইলে ভারতীয় হাইকমিশনার

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:৪২ এএম

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধণ শ্রিংলা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী ইন্ধিরা গান্ধী ভারত ও বাংলাদেশের মধ্যে একটি শক্তিশালী ভিত রচনা করেছিলেন। বর্তমানে বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে এই সম্পর্ক আরো অটুট রয়েছে। ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য হোক।

গত রোববার (৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে ‘শ্রী শ্রী দশ অবতার ও মঁনসা মন্দির’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
হর্ষ বর্ধণ শ্রিংলা আরো বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযোদ্ধারা এবং ভারতীয় সেনারা এক সাথে যুদ্ধ করেছিলেন, বাংলাদেশের স্বাধীনতার জন্যে রক্ত দিয়েছেন। আর এটাই ছিল ভারতীয়দের জন্যে গর্বের মুহূর্ত। অনুষ্ঠানে প্রধান ধর্মীয় আলোচক ছিলেন খুলনার নর্থ ওয়েস্টার্ণ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যালেন্সর প্রফেসর ডক্টর তপচৈতন্য দাস।
মন্দির কমিটির সভাপতি অসিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সদস্য সংসদ রোকসানা ইয়াসমিন ছুটি, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার জালাল উদ্দিন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) ইশতিয়াক আহমেদ, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুকুল কুমার মৈত্র, লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাংগঠনিক সম্পাদক মঞ্জরুল করিম মুন, ভারতের বিজেপি’র নির্বাহী কমিটির সদস্য অরুন হালদার, বিজন কুমার সাহা, প্রিয়া সাহা, নড়াইলের আব্দুল হাই ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মলয় নন্দী, ইতনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাসান টগর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন