রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই চাকমা যুবক অস্ত্রসহ আটক

জেএসএস কর্মী মঞ্জু হত্যা

স্টাফ রিপোর্টার রাঙামাটি থেকে | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়া জেএসএস (এমএন) লারমা গ্রুপের সক্রিয়কর্মী ২৮ বছর বয়সী মঞ্জু চাকমাকে হত্যার ঘটনায় জড়িত দুই চাকমা সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তা বাহিনীর নেতৃত্বাধীন যৌথ বাহিনী। আটককৃতরা হলো মহরত চাকমা(২৫), পূর্ন চাকমা (২৭)। তারা উভয়েই দীঘিনালা উপজেলাধীন শিমুলতলী এলাকার বাসিন্দা। আটককৃতদের কাছ থেকে ১২ রাউন্ড গুলিসহ একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়েছে। আটককৃত দুইজনই প্রসিত খীসার নেতৃত্বাধীন পার্বত্য চুক্তি বিরোধী সংগঠনের সদস্য।
গতকাল বুধবার বিকেলে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক। জানা গেছে, আটককৃত দু’জনকে লংগদু নিয়ে যাওয়া হয়েছে এবং তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।
সূত্র জানিয়েছে, গত রোববার বিকেলে দীঘিনালার মেরুংয়ের শিমুলতলী এলাকায় রাস্তায় একা পেয়ে মাথায় গুলি করে জেএসএস(এমএন) লারমা সংগঠনের সক্রিয় কর্মী মঞ্জু চাকমাকে হত্যা করে অস্ত্রটি স্থানীয় দুই যুবকের কাছে রেখে পালিয়ে যায় মহরত ও পূর্ন চাকমা। পরে অস্ত্রটি নিয়ে যাওয়ার জন্যে উক্ত দুই যুবকের সাথে বারংবার মুঠোফোনে যোগাযোগ করছিলো তারা। কৌশলে মঞ্জুর খুনিদের রাঙামাটি নিয়ে আসা হয়। বুধবার বিকেলে শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে উক্ত দু’জনকে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন