রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে। প্রধানমন্ত্রী পদ্মাসেতুসহ যে উন্নয়ন করে চলছেন এটির ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। তিনি গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় রাউজান হলদিয়া এয়াছিন শাহ কলেজ ময়দানে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
তিনি বলেন ১১ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে শেখ হাসিনা হয়েছেন মাদার অব হিউমিনিটি। শেখ হাসিনা নিরেপক্ষ বলেই কুমিল্লা ও সিলেটে মেয়র নির্বাচনে বিএনপি জয়ী হয়েছেন। সামনেও সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে এছাড়া বিকল্প কোন পথ নেই। তিনি বিএনপির কাছে প্রশ্ন রেখে বলেন, বারাক ওবামা আর ভারতের মনমোহন সিং কি পদত্যাগ করে নির্বাচন করেছিলেন।
মন্ত্রী আরো বলেন, রাউজানের যে উন্নয়ন আজ দেখলাম, আমি ২০-২২ বছর আগেও এসেছিলাম সে সময় এ ধরনের রাস্তাঘাট, স্কুল কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন স্থাপনার উন্নয়ন ছিল না। স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আলহাজ মাহাবুবুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন