বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ছাত্রকে গলা কেটে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলে হারবাইদ এলাকার নির্মাণাধীন বাড়িতে ইমতিয়াজ আহমেদ ইফতি (২০) নামে এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ইফতি ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত ঢাকা পলিটেনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিল। তার পিতার নাম মৃত শামসুদ্দিন আহমেদ। তার পরিবার পূবাইলের নন্দিবাড়ি এলাকায় ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়া এলাকায়।
নিহতের মামা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, হারবাইদ এলাকায় ইফতিদের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছিল। ইফতি গত শুক্রবার রাতে ওই বাড়িতে থেকে নির্মাণ সামগ্রী ও বাড়ি পাহারা দিচ্ছিলেন। গতকাল সকালে পরিবারের লোকজন মোবাইল ফোনে রিং করে ইফতির সাড়া না পেয়ে ওই বাড়িতে যায়। এ সময় বাড়ির একটি কক্ষে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার অফিসার ইনচার্জ মো: নাজমুল হক ভূইয়া জানান, ইফতির গলাকাটা ছাড়াও থুতনি ও বাম চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন