শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগ বঙ্গবন্ধুর নয় মতিয়া-ইনুর দল

নাটোরে জনসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

কৃষক শ্রমিক ও জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামী লীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল। বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিল, কেউ ছিল না। একমাত্র এই কাদের সিদ্দিকী-ই ছিল। যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করি নাই। তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই।
গতকাল বিকালে নাটোর বড়াইগ্রামের বনপাড়াস্থ কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কাদের সিদ্দিকী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোন বিকল্প নাই। তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটাদের প্রতি আহ্বান জানান।
কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, দলের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Hasan Al banna ২২ অক্টোবর, ২০১৮, ৩:৫২ এএম says : 0
akdom khati kotha
Total Reply(0)
Nowshad Uddin ২২ অক্টোবর, ২০১৮, ১:১৫ পিএম says : 0
১০০% সটিক
Total Reply(0)
Tanvir Mehedi ২২ অক্টোবর, ২০১৮, ১:১৮ পিএম says : 0
কথাটা মনে হয় মন্দ বলেননি বাংলার বাঘ
Total Reply(0)
Mohammed Shaikh Kamal Uddin ২২ অক্টোবর, ২০১৮, ১:১৮ পিএম says : 0
Absolutely true.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন